২৩শে জানুয়ারি, ২০১৮ ইং | ১০ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | ৬ই জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

শিরোনাম :

খুলনা জেলা আওয়ামী লীগের পক্ষে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ

মহান বিজয় দিবস উপলক্ষে সাভার জাতীয় স্মৃতিসৌধে স্বাধীনতা যুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধা দের স্মৃতির উদ্দেশ্যে পুষ্পস্তবক অর্পনের মধ্যদিয়ে খুলনা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়।ওো

খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য এম এ রিয়াজ কচির নেতৃত্বে নাজনীন নাহার, মো কামাল হোসেন, ইব্রাহিম খলিলুল্লাহ, হাফিজা আসমা, মো শহিদুল ইসলাম জোমাদ্দার, আলী রিয়াদ, সহ আওয়ামী লীগ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের সমর্থক অংশ নেন।

এ সময় বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্য এবং মুক্তিযুদ্ধে অংশ গ্রহনকারী সর্বস্তরের জনগনের অবদানকে কৃতজ্ঞতার সাথে স্মরণ করা হয়।

খুলনা জেলা আওয়ামী লীগের পক্ষে জেলা আওয়ামী লীগের সদস্য এম এ রিয়াজ কচি বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশের স্বাধীনতা সত্যিকার অর্থে অর্জিত হতো না, ৩০ লক্ষ শহীদের রক্তে অর্জিত স্বাধীনতা যে কোন মুল্যে সমুন্নত রাখতে হবে।

যারা অপরাজনীতির মাধ্যমে স্বাধীনতার সূর্যকে স্তিমিত করতে চায় তাদের রাজনীতির মাধ্যমে সমুলে উৎপাটন করতে হবে।

যারা বিদেশের মাটিতে এ দেশকে একটি অকার্যকর রাষ্ট্র হিসাবে দেখাতে চায়, জঙ্গি বাদকে মদদ দেয়, আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করে, তাদেরকে যে কোন মুল্যে প্রতিহত করতে হবে। দেশের উন্নয়নমুলক কর্মকান্ড চলমান ও গতিশিল রাখার লক্ষ্যে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাদার অব হিউম্যানাটি সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালি করে দেশকে এগিয়ে নেওয়ার জন্য সকলকে আহবান জানান।

শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭